ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বেনাপোলে কাস্টমসে জব্দকৃত মালামাল বিনষ্ট

উপজেলা করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, নভেম্বর ২, ২০২০
বেনাপোলে কাস্টমসে জব্দকৃত মালামাল বিনষ্ট জব্দকৃত মালামাল পুড়িয়ে বিনষ্ট। ছবি: বাংলানিউজ

বেনাপোল (যশোর): বিভিন্ন সময় কাস্টমস কর্মকর্তা ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের হাতে জব্দকৃত মাদকদ্রব্য, আতশবাজি ও মেয়াদোত্তীর্ণ পণ্য বিনষ্ট করেছে বেনাপোল কাস্টমস কর্তৃপক্ষ।  

সোমবার (০২ নভেম্বর) দুপুরের দিকে বেনাপোল এলাকার একটি ইটভাটা ও আমড়াখালীতে এসব জব্দকৃত মালামাল বিনষ্ট করা হয়।



ধ্বংস করা মালমালের মধ্যে রয়েছে- বিভিন্ন ধরনের ভারতীয় ওষুধ, ইনজেকশন, বিভিন্ন ধরনের ছয় টন আতশবাজি, বিদেশি মদ, কসমেটিকস, কেমিক্যাল, শাড়ি, থ্রি-পিচ, চকলেট, সার, তেল, খাবার লবন, পারফিউম, বেবি প্যামপাশ, জুতা ইত্যাদি।  

বেনাপোল কাস্টমসের অতিরিক্ত কমিশনার ডা. নেয়ামুল ইসলাম বাংলানিউজকে জানান, বিভিন্ন সময় কাস্টমস ও বিজিবি সদস্যদের হাতে এসব পণ্য আটকের পর কাস্টমস হাউজে জমা রাখা ছিল। এসব পণ্য দীর্ঘদিন ধরে কাস্টমসের আটক শাখায় থাকায় তা অনেকটা ঝুঁকি হয়ে পড়েছিল। এ জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে এসব জব্দকৃত মালামাল সোমবার দুপুরে পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- যশোরের নাভারন সার্কেলের (এএসপি) জুয়েল ইমরান, উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেড রাসনা শারমিন মিথি, বেনাপোল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইনর্চাজ তৌহিদুর রহমান, আনছার, বিজিবি, ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা।  

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।