ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মতিঝিলে ধারালো অস্ত্রের আঘাতে ২ জন আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫০ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২০
মতিঝিলে ধারালো অস্ত্রের আঘাতে ২ জন আহত

ঢাকা: রাজধানীর মতিঝিলে মধুমিতা সিনেমা হলের পিছনেই গলিতে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে ২ জন আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সোমবার (২ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন স্বেচ্ছাসেবক লীগের শাহবাগ থানার ২০ নম্বর ওয়ার্ডের সহ-সভাপতি মিথিল আহমেদ (৩৫) ও যাত্রাবাড়ী থানা সাংস্কৃতিক লীগের সহ-সভাপতি হাসু ওরফে আসাদ (৪৩)।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মিথিল ও হাসুকে আহত অবস্থায় ঢামেকে নিয়ে আসা হয়। মিথিলের বাম হাতে ও শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাকে ঢামেক থেকে চিকিৎসকরা হৃদরোগ ইনস্টিটিউটে পাঠিয়ে দিয়েছেন। আর হাসুর পিঠে ও বুকে আঘাত রয়েছে। তবে তার অবস্থা গুরুতর নয়। তাকে ঢাকা মেডিক্যালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

তাদের সঙ্গে আসা জাতীয় শ্রমিক লীগের মতিঝিল থানার সাংগঠনিক সম্পাদক  আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, কি কারণে এদের দুই জনকে কুপিয়ে আহত করেছে তা আমরা বলতে পারছিনা। মিথিলের অবস্থা গুরুতর। তাকে পঙ্গু হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০১৪৯ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২০
এজেডএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।