ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভাণ্ডারিয়ায় মোটরসাইকেলচাপায় শিশু নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২০
ভাণ্ডারিয়ায় মোটরসাইকেলচাপায় শিশু নিহত প্রতীকী ছবি

পিরোজপুর: পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় মোটরসাইকেল চাপায় নাইমা আক্তার (৮) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ মোটরসাইকেল চালকসহ ৩ আরোহীকে আটক করেছে।

 

মঙ্গলবার (০৩ নভেম্বর) উপজেলার তেলিখালী পুলিশ ফাঁড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। নাইমা আক্তার উপজেলার তেলিখালী ইউনিয়নের জুনিয়া গ্রামের ইব্রাহিম হাওলাদারের মেয়ে এবং স্থানীয় জুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। উপজেলার তেলীখালী বাজারের ইউনিয়ন পরিষদের সামনে তার বাবার হোটল রয়েছে।  

থানা পুলিশ, স্থানীয় প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্র জানান, সকাল সাড়ে ৯টার দিকে নাইমা তেলিখালী বাজারে থাকা তার বাবার হোটেল থেকে সকালের নাস্তা নিয়ে বাড়ি ফিরছিলো। এ সময় ভাণ্ডারিয়াগামী একটি মোটরসাইকেল তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হয় সে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।  

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডাক্তার রেজাউল ইসলাম বাংলানিউজকে জানান, ওই শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।  
 
ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান বাংলানিউজকে জানান, ঘটনার পর মোটরসাইকেল, এর চালক ইমাম হোসেন ও আরো দুই আরোহীকে আটক করা হয়েছে। আটকরাও আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেওয়া হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবার এখনো কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।