ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

যাত্রাবাড়ীতে মাইক্রোবাসকে বাসের ধাক্কা, আহত ৮

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২০
যাত্রাবাড়ীতে মাইক্রোবাসকে বাসের ধাক্কা, আহত ৮

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন রায়েরবাগ হাসেম রোডে বাসের ধাক্কায় মাইক্রোবাসের ৮ আরোহী আহত হয়েছেন।

আহতদের মধ্যে পাঁচজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৩ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

হাসপাতালে ভর্তি আহত পাঁচজন হলেন-মাইক্রোবাসচালক হামদু (৫০), শিউলি আক্তার (২৭) ও তার স্বামী নাসির উদ্দিন (৩০), ইসমাইল হোসেন (১২) ও ফয়সাল আহমেদ (১৫)।

আহতদের সঙ্গে থাকা চম্পা আক্তার বাংলানিউজকে জানান, তিনি রাজধানীর মালিবাগ এলাকায় আবুল হোটেল এলাকায় থাকেন। দুই সপ্তাহ আগে তিনি ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর উপজেলায় বাবার বাড়িতে বেড়াতে যান। তার বোন জামাই নামির উদ্দিন সাউথ আফ্রিকা প্রবাসী ছিলেন। ১০ মাস আগে তিনি দেশে আসেন। চলতি মাসের ৮ তারিখে তার আবার বিদেশ যাওয়ার ফ্লাইট। সেজন্য নাসিরের স্ত্রীসহ ১৪ জন আত্মীয়-স্বজন নিয়ে মাইক্রোবাস ভাড়া করে ঢাকায় চম্পার বাসায় ফিরছিলো। পথে হাসেম রোডে একটি বাস তাদের মাইক্রোবাসটিকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে ৮ জন আহত হয়। বাকিরা হালকা আঘাত পায়। এদের মধ্যে ৫ জনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে এনে ভর্তি করা হয়েছে। আর বাকিরা স্থানীয় কোনো হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদশর্ক মো. বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, আহত ৫ জনকে ঢাকা মেডিক্যালে আনা হয়েছে। এদের মধ্যে শিউলি ও নাসিরের পা ভেঙে গেছে। বাকি তিনজনের অবস্থা গুরুতর নয়। তাদেরকে জরুরিবিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

যাত্রবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম বাংলানিউজকে জানান, হাসেম রোডে এটি দুর্ঘটনার খবর পেয়েছি। এতে ৮ জন আহত হয়েছে বলে জানতে পেরেছি। বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২০
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।