ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কালিগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২০
কালিগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  প্রতীকী ছবি

সাতক্ষীরা: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় আবির হোসেন বাবু (২৮) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে তাকে হত্যার পর গাছে ঝুলিয়ে দেয় হত্যাকারীরা।

মঙ্গলবার (৩ নভেম্বর) উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের নীলকণ্ঠপুর গ্রামের নিজ বাড়ির ১০০ গজ দূরের একটি গাছে ঝুলন্ত অবস্থার মরদেহটি উদ্ধার করা হয়। আবির হোসেন বাবু নীলকণ্ঠপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে বাবুর মরদেহ গাছে ঝুলতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। তার শরীরের বিভিন্ন অংশে জখম ও পায়ের নক উপড়ে ফেলা ছিল।

কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জিয়ারত আলী বাংলানিউজকে জানান, উদ্ধারকৃত মরদেহের আলামত সন্দেহজনক। তার শরীরে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। এটি আত্মহত্যা নাও হতে পারে। সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান শেখ রিয়াজ উদ্দীন বলেন, বাবুকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করে গাছে ঝুলিয়ে দেওয়া হতে পারে। ঘটনার সুষ্ঠু তদন্ত করে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২০
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।