ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কর্মবিরতি প্রত্যাহার শেবা‌চি‌ম হাসপাতালের ইন্টার্ন‌দের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২০
কর্মবিরতি প্রত্যাহার শেবা‌চি‌ম হাসপাতালের ইন্টার্ন‌দের

বরিশাল: জনগণের ভোগা‌ন্তি লাঘবে চতুর্থ দিনে ত্রিপক্ষীয় আলোচনায় কর্মবিরতি প্রত্যাহারের ঘোষণা দি‌য়ে‌ছে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশন।

মঙ্গলবার (০৩ নভেম্বর) দুপুর পৌনে ১টায় ইন্টার্স ডক্টরস অ্যাসোসিয়েশনের সভাপতি সজল পাণ্ডে এবং সাধারণ সম্পাদক ত‌রিকুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য জা‌নি‌য়ে‌ছেন।

 
ঘোষণার পরপরই কাজে যোগ দেওয়ার কথা জানান তারা। এর আগে হাসপাতালের পরিচালকের কার্যাল‌য়ে প‌রিচালক ও জ্যেষ্ঠ চি‌কিৎসকরা কর্মবিরতিতে থাকা ইন্টার্ন চিকিৎসক ও সাধারণ সম্পাদক এবং প্রতিপক্ষ মে‌ডি‌সিন ইউনিট ৪-এর সহকারী রে‌জিস্ট্রার ডা. মাসুদ খানের মধ্যে আলোচনা হয়। এই আলোচনা ফলপ্রসূ হওয়ায় ইন্টার্ন চিকিৎসকরা কর্মবিরতি প্রত্যাহারের সিদ্ধান্ত জানান।

এর আগে গত ২১ অক্টোবর মে‌ডি‌সিন ইউনিট ৪-এর সহকারী রে‌জিস্ট্রার ডা. মাসুদ ইন্টার্ন চিকিৎসকদের সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক হামলার অভি‌যোগ তু‌লে হাসপাতালের পরিচালক বরাবর লিখিত অভি‌যোগ করেন। পরদিন ২২ অক্টোবর ডা. মাসুদ খানের বিরুদ্ধে কমিশন বাণিজ্যের পাল্টা লিখিত অভিযোগ করেন ইন্টার্ন চিকিৎসকরা।  

৩০ অক্টোবর ডা. মাসুদ বাদী হ‌য়ে থানায় মামলা করলে ৩১ অক্টোবর দুপুর ২টা থেকে কর্মবিরতি শুরু ক‌রে ইন্টার্ন চিকিৎসকরা। তবে এ বিষ‌য়ে সংবাদমাধ্যমে কথা বল‌তে রাজী হননি হাসপাতালের পরিচালক।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২০
এমএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।