ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

তিন ছিনতাইকারীকে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২০
তিন ছিনতাইকারীকে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ আটক তিন ছিনতাইকারী

সিলেট: সিলেটে তিন ছিনতাইকারীকে পিটুনি দিয়েছে তাদের কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল উদ্ধার করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা।

মঙ্গলবার (০৩ নভেম্বর) সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার পিরোজপুর শাপলা গেটের সামনে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- সুনামগঞ্জ জেলার মোহাম্মদপুরের আব্দুল আজিজের ছেলে আবুল মিয়া (২৯), সিলেটের ওসমানীনগর উপজেলার সাদিপুর গজিয়া গ্রামের কাঞ্চন মিয়ার ছেলে মাছুম মিয়া (২৪) ও সিলেটের দক্ষিণ সুরমার তেতলী ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের কবির মিয়ার ছেলে মো. রুবেল (২৪)।

স্থানীয়রা জানান, ছিনতাইকারীরা যাত্রী বেশে অটোরিকশায় উঠে এক যুবকের মোবাইল ফোন ছিনতাই করে পালানোর চেষ্টা করেন। তাদের ধাওয়া করে পুরান তেঁতলি বাইপাস থেকে আটক করেন স্থানীয়রা। পরে স্থানীয়রা ছিনতাইকারীদের মারধর করে পুলিশের কাছে সোপর্দ করেছেন।

সিলেটের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, হৃদয় মিয়া নামে এক যুবককে অটোরিকশায় তুলে মোবাইল ও টাকা ছিনতাই করে পালানোর সময় তিন ছিনতাইকারীকে আটক করে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা। তাদের কাছ থেকে অভিযোগকারীর মোবাইলসহ ৩টি মোবাইল ফোন ও টাকা জব্দ করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।

ওসি জানান, গ্রেফতার ব্যক্তিরা পেশাদার ছিনতাইকারী। তাদের বিরুদ্ধে এসএমপির কোতোয়ালি মডেল থানায় তিনটি ও নগরের এয়ারপোর্ট থানায় একটি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২০
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।