ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সোনারগাঁয়ে কলেজছাত্রকে অপহরণ করে কুপিয়ে হত্যাচেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
সোনারগাঁয়ে কলেজছাত্রকে অপহরণ করে কুপিয়ে হত্যাচেষ্টা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ সরকারি কলেজের অনার্স বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র শাকিল মিয়াকে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে অপহরণ করে নিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষরা।  

সোমবার (৯ নভেম্বর) দিনগত রাতে সোনারগাঁ উপজেলা মোগরাপাড়া চৌরাস্তা এলাকা থেকে তাকে অপহরণ করে সনমান্দী ইউনিয়নের বাংলাবাজার এলাকায় নিয়ে কুপিয়ে হত্যা চেষ্টা করা হয়।

 

শাকিল সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের উত্তর দামোদরদী এলাকার বাচ্চু মিয়ার ছেলে।  

আহত শাকিলের বাবা বাচ্চু মিয়া জানান, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের উত্তর দামোদরদী থেকে আমার ছেলে শাকিলকে সোমবার রাতে মোগরাপাড়া চৌরাস্তা এলাকা থেকে পিস্তল ঠেকিয়ে সিএনজি চালিত অটোরিকশা যোগে সনমান্দি ইউনিয়নের ইমানেরকান্দি গ্রামের আনোয়ারের ছেলে শাহিনের নেতৃত্বে চার থেকে পাঁচ জনের একটি দল অপহরণ করে তুলে নিয়ে যায়। পরে বাংলাবাজার এলাকায় তাকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। এ সময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে রেফার্ড করেন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে পঙ্গু হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, ঘটনাটি শুনেছি। এখনও কেউ অভিযোগ নিয়ে আসেননি।  

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।