ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মারধরের ফুটেজ দেখে পশু কোরবানির কথা মনে পড়ে!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
মারধরের ফুটেজ দেখে পশু কোরবানির কথা মনে পড়ে!

ঢাকা: ‘সিসিটিভি ফুটেজে পুলিশ কর্মকর্তাকে মারধরের দৃশ্য দেখে পশু কোরবানির কথা মনে পড়ে গেলো। কী ভয়ংকর, এটা আর যাই হোক মানসিক হাসপাতাল হতে পারে না।

এদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। ’

রাজধানীর আদাবরে মাইন্ড এইড হাসপাতালে জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) কর্মকর্তাকে মারধর করার ভিডিও ফুটেজ দেখে বাংলানিউজের ফেসবুক পেজে এভাবেই এক পাঠক মন্তব্য করেন।

তিনি লিখেছেন, ‘সিসিটিভি ফুটেজে পুলিশ কর্মকর্তার মারধরের দৃশ্য দেখে আমার কোরবানি ঈদে পশু কোরবানির কথা মনে পড়ে গেলো। কী ভয়ংকর, এটা আর যাই হোক মানসিক হাসপাতাল হতে পারে না। এদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। ’

আরও অনেক পাঠক এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন এবং ঘটনায় জড়িত সবার শাস্তির দাবি জানিয়েছেন।

সোমবার (০৯ নভেম্বর) রাজধানীর আদাবরে মাইন্ড এইড হাসপাতালে মানসিক চিকিৎসার জন্য জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার আনিসুল করিমকে ভর্তি করতে নেওয়া হয়েছিল। তার পরিবারের লোকজন যখন ভর্তি কার্যক্রম চালাচ্ছিলেন সেই সময় হাসপাতালের লোকজন তাকে ভেতরে নিয়ে গেলে কিছুক্ষণ পরই তিনি অচেতন হয়ে পড়েন।

এরপর তাকে হৃদরোগ হাসপাতালে নিয়ে গেলে বেলা ১টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে পুলিশ বলছে, সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা গেছে মাইন্ড এইড হাসপাতালের ভেতরে তাকে চেপে ধরে মেঝেতে ফেলে হাত বেঁধে মারধর করা হয়।

এএসপি আনিসুল করিমকে হত্যার অভিযোগে সোমবার রাতে তার বাবা বাদী হয়ে আদাবর থানায় একটি মামলা করেন। এ মামলায় হাসপাতালটির ১০ কর্মকর্তা-কর্মচারীকে গ্রেফতার করা হয়েছে। তাদের ১০ দিন করে রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, নভেম্বর ১০,২০২০
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।