ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লালপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৬ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২০
লালপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৩ নিহত তিন যুবক ও দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেল। ছবি: বাংলানিউজ

নাটোর: নাটোরের লালপুর উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। নিহত তিনজনই উঠতি বয়সের যুবক।



শনিবার (৫ ডিসেম্বর) দিনগত রাতের কোনো এক সময়ে উপজেলার ফাঁকা মাঠের ভেতর দুয়ারিয়া-কাশিমপুর গ্রামীণ সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-জেলার বড়াইগ্রাম উপজেলার রাজাপুর কবরস্থানপাড়া এলাকার বাসিন্দা ফয়সাল, সজীব ও সোহান।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, শনিবার রাতের কোনো এক সময় ওই তিনজন যুবক মোটরসাইকেলে করে লালপুর থেকে নিজ এলাকা রাজাপুরের উদ্দেশে যাচ্ছিলেন। পথে ফাঁকা মাঠের দুয়ারীয়া-কাশিমপুর সড়কে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে পাশের জমিতে পড়ে যায়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই তারা মারা যান বলে ধারণা করা হচ্ছে। ঘটনাটি রাতে ঘটার কারণে কেউ দুর্ঘটনার আসল কারণ জানাতে পারেনি।

তিনি আরও জানান, রোববার (০৬ ডিসেম্বর) সকালে ঘটনাস্থলে মোটরসাইকেলসহ তিনজন যুবকের মরদেহ পড়ে থাকতে দেখতে পায় স্থানীয় লোকজন। পরে তারা থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহ তিনটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। দুর্ঘটনার আসল রহস্য ও নিহতদের আসল পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০৯০৪ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২০/আপডেট: ১০১৫ ঘণ্টা,
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।