ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাঘাইছড়িতে প্রতিপক্ষের গুলিতে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২০
বাঘাইছড়িতে প্রতিপক্ষের গুলিতে নিহত ১

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার ৩৪ নম্বর রুপকারী ইউনিয়নের পাকুয্যছড়ি এলাকায় রতন প্রিয় ধীমান চাকমা (৩৫) নামে জেএসএস (এম এন লারমা) দলের এক সমর্থককে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষ।  

রোববার (০৬ডিসেম্বর) ভোরে এ ঘটনা ঘটে।

রতন প্রিয় নানিয়াচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমার বডিগার্ড ছিলেন বলে জানা গেছে। তিনি পাকুয্যছড়ির বৌদ্ধ মঙ্গল চাকমার ছেলে।  

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে বাড়ির পাশে দোকানে ঘুমিয়ে ছিলেন রতন প্রিয়। প্রতিপক্ষের লোকজন রোববার ভোরে তাকে ডেকে নিয়ে বাড়ির পাশে গুলি করে হত্যা করে। সকালে ঘটনাস্থল থেকে বিজিবি ও পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি হাসপাতালে পাঠায়।

বাঘাইছড়ি উপজেলা শাখার জেএসএস (এমএন লারমা) দলের সাধারণ সম্পাদক জোসি চাকমার দাবি, জেএসএস সন্তু লারমা দলের সন্ত্রাসীরা তাদের দলের কর্মীকে গুলি করে হত্যা করেছে। তিনি তাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

জেএসএস সন্তু লারমা দলের সাধারণ সম্পাদক ত্রিদীপ চাকমা ওরপে দীপ বাবু এ অভিযোগ অস্বীকার করে বলেন, আমাদের দলে কোনো সন্ত্রাসী কার্যকলাপ নাই তাদের দলীয় কোন্দলের কারণে এ ঘটনা ঘটতে পারে। আমরা চুক্তি বাস্তবায়নের কাজ করছি।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফ উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি পাঠানো হবে। অভিযোগ পেলে এ ব্যাপারে ব্যবস্হা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।