ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে মাইক্রোবাসচাপায় শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
মাদারীপুরে মাইক্রোবাসচাপায় শিশুর মৃত্যু

মাদারীপুর: মাদারীপুরে মাইক্রোবাসচাপায় আয়েশা আক্তার (৯) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুর ১২টার দিকে সদর উপজেলার মাদারীপুর মহাসড়কের চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

আয়েশা আক্তার সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর এলাকার জাহাঙ্গীর মাতুব্বরের মেয়ে। তিনি চৌরাস্তা এলাকায় জাগরণী ফাউন্ডেশন নামে একটি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রী।

জানা যায়, মহিষেরচর এলাকা থেকে তার বাবার ভ্যানে করে স্কুলে যাচ্ছিলো আয়েশা। স্কুলে যাওয়ার পথে শহরের চৌরাস্তা এলাকার মাতুব্বর এন্টারপ্রাইজের কাছে এলে পেছন থেকে দ্রুতগতিতে আসা একটি প্রাইভেটকার ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানটি উল্টে গেলে ভ্যানের নিচে চাপা পড়ে আয়শা। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়।

সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, সড়ক দুর্ঘটনায় আয়েশা নামে একটি শিশুকে হাসপাতালে আনা হয়েছিল। তাকে আমরা চিকিৎসার জন্য ভর্তি করি। ভর্তি করার ১০ মিনিটের মধ্যে শিশুটি মারা যায়। অতিরিক্ত রক্তক্ষরণের জন্যই শিশুটি মারা গেছে।

মাদারীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিঞা বাংলানিউজকে বলেন, সাদা একটি মাইক্রোবাসের ধাক্কায় আয়েশা নামে এক শিশুর মারা যাওয়ার কথা শুনেছি। তবে মাইক্রোবাসটিকে এখনো সনাক্ত করতে পারিনি।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।