ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

কাপ্তাই ফেরিঘাটে বালুবাহী ট্রাকের ধাক্কায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
কাপ্তাই ফেরিঘাটে বালুবাহী ট্রাকের ধাক্কায় নিহত ১

রাঙামাটি: রাঙামাটির কাপ্তাই উপজেলায় বালুবাহী ট্রাকের ধাক্কায় পারুল দাশ (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহত নারীর স্বামীসহ দুইজন।

 

রোববার (১০ এপ্রিল) বিকেলে রাইখালী ইউনিয়নের ফেরিঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পারুল দাশ চট্টগ্রাম মহানগরের পাথরঘাটা এলাকার বাসিন্দা। আহত পারুল দাশের স্বামী মাখন দাশ (৬২) ও চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার কোদালার বাসিন্দা মোটরসাইকেল আরোহী জামাল হোসেন (২৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে- রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া থেকে আসা বালুবাহী একটি ট্রাক ফেরিতে ওঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুইটি মোটরসাইকেল এবং দুইটি অটোরিকশাকে (সিএনজি) ধাক্কা দেয়। এতে  অটোরিকশায় থাকা পারুল দাশ ও তার স্বামী মাখন দাশ ছিটকে পড়ে এবং মোটরসাইকেল চালক জামাল হোসেনও গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে নিয়ে গেলে পথে পারুল দাশ মারা যান।

চন্দ্রঘোনা মিশন হাসপাতালের চিকিৎসক ডা. ঈগল (বিদেশি চিকিৎসক) জানান, হাসপাতালে আনার আগেই একজন মারা যান এবং বাকি দুই জনের আঘাত গুরুতর হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে তবে চালক পলাতক রয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।