ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

ভেদরগঞ্জে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
ভেদরগঞ্জে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু

শরীয়তপুর: শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরের চরচান্দা সড়কে মাছবাহী কভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে একজনের মৃত্যু হয়েছে।  

সোমবার (১১ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার চরচান্দা বাজারের পশ্চিমপাশে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে ফেলে দেয়।

এতে ঘটনাস্থলেই কভার্ডভ্যানে থাকা একজনের মৃত্যু হয় এবং একজন আহত হয়। তবে পুলিশ আসার খবর পয়ে পালিয়ে যান আহত ব্যক্তি। তবে এখনো পর্যন্ত মরদেহের পরিচয় পাওয়া যায়নি বলে জানিয়েছেন সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান হাওলাদার।

পুলিশ জানায়, চট্টগ্রাম থেকে সামুদ্রিক মাছ নিয়ে একটি কাভার্ডভ্যান ফরিদপুরের ভাঙ্গা যাচ্ছিল। সকাল আনুমানিক ১০টার দিকে ভেদরগঞ্জ উপজেলার চরচান্দা বাজারের পশ্চিমপাশে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে ফেলে দেয়। এতে ঘটনাস্থলেই কভার্ডভ্যানে থাকা একজনের মৃত্যু হয় এবং একজন আহত হয়। তবে পুলিশ আসার টের পেয়ে পালিয়ে যান আহত ব্যক্তি। পরে ওভদরগঞ্জ ফায়ার সার্ভিস, সখিপুর থানা পুলিশ ও স্থানীয়রা মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠায়।

সখিপুর থানার ওসি আসাদুজ্জামান হাওলাদার বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।