ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আদিতমারীতে অস্ত্রসহ ৪ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, মে ৭, ২০২২
আদিতমারীতে অস্ত্রসহ ৪ যুবক আটক আটকরা।

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় একটি রামদা ও দেশি অস্ত্রসহ চার যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

শুক্রবার (৬ মে) দিনগত মধ্যরাতে উপজেলার সারপুকুর উচ্চ বিদ্যালয়ের সামনে লালমনিরহাট বুড়িমারী মহাসড়ক থেকে তাদের আটক করা হয়।



আটকরা হলেন- উপজেলার সারপুকুর ইউনিয়নের সরলখাঁ গ্রামের একরামুল হকের ছেলে বিড়ি শ্রমিক আজিজুল ইসলাম (২০), একই গ্রামের আব্দুল কাদেরের ছেলে মাসুদ রানা (১৮), লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের কালমাটি আনন্দবাজার এলাকার মশিউর রহমানের ছেলে ফরিদুল ইসলাম (১৮) ও একই গ্রামের হামিদার রহমানের ছেলে জিয়াদ হোসেন (১৮)।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার সারপুকুর উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে দেড় মাস আগে সরলখাঁ গ্রামের আশরাফ আলীর ছেলে সাজ্জাদের (১৫) সঙ্গে বিবাদ বাধে পাঠানটারী গ্রামের শাহ আলমের ছেলে জালাল উদ্দিন ওয়াসিমের (১৫)। এরই জেরে শুক্রবার (৬ মে) রাতে সাজ্জাদের নেতৃত্বে ১০টি মোটরসাইকেল নিয়ে ৩০/৩৫ জন যুবক পাঠানটারী এলাকায় এসে ওয়াসিমের বড় ভাই জসিমকে মহাসড়কে দাঁড়িয়ে থাকতে দেখে রামদা দিয়ে কোপ দেয় সন্ত্রাসীরা। বিষয়টি বুঝতে পেয়ে ওয়াসিম চিকিৎকার দিলে দৌড় দিয়ে রক্ষা পান তিনি।

স্থানীয়রা ছুটে এসে একটি রামদা, চারটি রড ও কিছু লাঠিসহ ওই চারজনকে আটক করে। বাকিরা পালিয়ে যাওয়ার পথে ওই মহাসড়কের পাশে বসে থাকা পাঠানটারী এলাকার মজিদের ছেলে প্রিন্সকে (১৫) তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয়রা বিষয়টি বুঝতে পেয়ে পিছনে ধাওয়া করলে দেড় কিলোমিটার দূরে গিয়ে প্রিন্সকে ফেলে দিয়ে পালিয়ে যায় তারা।

স্থানীয়দের খবরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে অস্ত্রসহ আটক যুবকদের থানায় নিয়ে যায়। এ ঘটনায় শাহ আলম বাদী হয়ে পাঁচজনের নামসহ অজ্ঞাত ৩০/৩৫ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বাংলানিউজকে বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ৪জনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তদন্ত করে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, মে ০৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।