ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাজীপুরে মালবাহী ট্রেন লাইনচ্যুত

ঢাকা-উত্তরবঙ্গ ট্রেন চলাচল স্বাভাবিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, জুন ৫, ২০২২
ঢাকা-উত্তরবঙ্গ ট্রেন চলাচল স্বাভাবিক

গাজীপুর: গাজীপুরের জয়দেবপুর রেলওয়ে জংশন এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত হওয়ার দুই ঘণ্টা পর ঢাকা-উত্তরবঙ্গ ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।  

রোববার (৫ জুন) বিকেল ৩টা থেকে ওই রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

এর আগে, মালবাহী ওই ট্রেনের পেছনের ৪টি বগি লাইনচ্যুত হয়।

রেলওয়ে পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রংপুরগামী মালবাহী ট্রেনটি জয়দেবপুর রেলওয়ে জংশন এলাকায় অতিক্রম করছিল। এ সময় ট্রেনের পেছনের ৪টি বগি লাইনচ্যুত হয়। পরে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ থাকে। এছাড়া রাজবাড়ী সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে উদ্ধারকারী দল ট্রেনটি লাইনে তুলতে সক্ষম হয়। এরপর বিকেল ৩টার দিকে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মো. শহীদুল্লাহ হিরো বিষয়টি নিশ্চিত করে জানান, মালবাহী ট্রেনটি রংপুরের দিকে যাচ্ছিল। পরে স্টেশন এলাকায় ট্রেনটি লাইনচ্যুত হয়। এতে করে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল প্রায় ২ ঘণ্টা বন্ধ থাকে। ট্রেনের লাইনচ্যুত বগিগুলো ওখান থেকে সরিয়ে নিলে বিকেল ৩টা থেকে ট্রেন চলাচল স্বাভাবিক।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জুন ০৫, ২০২২
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।