ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পাকুন্দিয়ায় ডোবায় মিলল স্কুলছাত্রের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, জুন ২২, ২০২২
পাকুন্দিয়ায় ডোবায় মিলল স্কুলছাত্রের মরদেহ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় নিখোঁজের একদিন পর ডোবা থেকে অজয় চন্দ্র দাশ (১৫) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২২ জুন) দুপুরে উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের তালদর্শী পালপাড়া গ্রামের একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত অজয় চন্দ্র দাশ উপজেলার তালদর্শী পালপাড়া গ্রামের নেপাল চন্দ্র দাশের ছেলে এবং স্থানীয় নতুন কুঁড়ি পাবলিক স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র।  

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (২১ জুন) রাত সাড়ে ৯টার দিকে বাড়ি থেকে বের হন অজয় চন্দ্র দাশ। এরপর রাতে তিনি বাড়ি ফিরেননি। অজয় বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিয়েও তার সন্ধান পায়নি। বুধবার (২২ জুন) সকালে বাড়ির সামনের ডোবায় অজয়ের মরদেহ দেখতে পান পরিবারের লোকজন। পরে খবর পেয়ে দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।  

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, জুন ২২, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।