ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

আদাবরে দুই গ্রুপের সংঘর্ষে আহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২২
আদাবরে দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ আহত রাব্বি -ফাইল ছবি

ঢাকা: রাজধানীর আদাবরের শেখেরটেক এলাকায় ধারালো অস্ত্রের আঘাতে রাব্বি (১৭) ও দিপু (২১) নামে দুই জন আহত হয়েছে। তাদের মধ্যে আহত রাব্বিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (৯ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর আদাবর শেখেরটেক ৬ নম্বর রোডে এই ঘটনা ঘটে।

হাসপাতালে তার বন্ধু মো. সোহাগ জানায়, ৬ নম্বর রোডে পান্না বেগমের চায়ের দোকানের সামনে মোটরসাইকেল যোগে কয়েকজন এসে রাব্বিকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায়। চিৎকার শুনে তখন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় সে। কারা তাকে কুপিয়ে আহত করেছে তা জানে না বলে দাবি করেছে সে (সোহাগ)।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, রাব্বির ডান পায়ে ধারালো অস্ত্রের গুরুতর আঘাত রয়েছে। এছাড়া তার মাথায়ও আঘাত রয়েছে। তাকে জরুরি বিভাগে ভর্তি রাখা হয়েছে।

আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের জানান, দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে দুই জন আহত হয়েছে। তাদের মধ্যে  রাব্বি নামে একজন ঢামেক হাসপাতালে ও দিপু নামে অপরজন সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন আছে। কী কারণে এই ঘটনা তা জানার চেষ্টা চলছে।

স্বজনরা জানান, রাব্বির বাবার নাম মারুফ হোসেন। ৬ নম্বর রোডেই বাসা তাদের। রাব্বি কিছুই করে না।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।