ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

মাদারীপুরে গাছ কাটা নিয়ে সংঘর্ষে নারীসহ আহত ১১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
মাদারীপুরে গাছ কাটা নিয়ে সংঘর্ষে নারীসহ আহত ১১

মাদারীপুর: মাদারীপুর পৌর এলাকায় গাছ কাটা নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ১১ জন আহত হয়েছেন।  

মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে পৌর শহরের মধ্য খাগদী এলাকায় এ ঘটনা ঘটে।

 

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, মাদারীপুর পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নারায়ণ বালা বসতবাড়ির পাশের একটি গাছ কাটতে গেলে পানু দাস ও তার ছেলেরা বাধা দেন। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারীসহ উভয়পক্ষের ১১ জন আহত হন। এর মধ্যে নয়জনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  
আহতরা হলেন- নারায়ণ বালা (৩৫), মায়া বালা (২৭), মানিক বালা (৩৫), জয় বালা (১৩), রনোজিত দাস (২৭), পাপড়ি দাস (২২), পানু দাস (৫০), তপন দাস (২৭), স্বপন দাস (২৫), রতন দাস (২২) ও বাসুদেব দাস (৩৫)।

আহত নারায়ণ বালা বলেন, আমার কেনা গাছ, আমি কাটতে গেলে হঠাৎ করে পানু দাস ও তার ছেলেরা আমার ও আমার পরিবারের সদস্যদের ওপর হামলা করে। আমি এ ঘটনার বিচার চাই।
এ বিষয়ে পানু দাসের ছেলে তপন দাস বলেন, আমরা কোনো হামলা করিনি। তারাই আমাদের ওপরে প্রথম হামলা করে। এতে আমার বাবা ও আমরা চার ভাই আহত হয়েছি।
এ বিষয়ে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, সংঘর্ষের খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। থানায় অভিযোগ দিলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।