ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় ৪ শিক্ষার্থী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় ৪ শিক্ষার্থী আহত

মেহেরপুর: মেহেরপুর সদর উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় চার শিক্ষার্থী আহত হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) বিকেল ৩টার দিকে পৃথক এ দুর্ঘটনা ঘটে।  

আহতরা হলেন- জেলা সদর উপজেলার বসন্তপুর গ্রামের ইয়ারুল ইসলামের ছেলে রনি হোসেন (১৭) ও খোকসা শেখপাড়া এলাকার জাহিদ হোসেনের ছেলে তৌফিক এলাহী (১৮), জেলার গাংনী উপজেলা শহরের উত্তরপাড়া এলাকার মাহাবুব হোসেনের ছেলে তারেক হাসান (২৫) ও আব্দুল আলীমের ছেলে চঞ্চল হোসেন (২৪)। এদের মধ্যে রনি ও তৌফিক আমঝুপি আলিম মাদরাসার দশম শ্রেণির ছাত্র।  

জানা গেছে, মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের এরআরবি কলেজের আদুরে মাদরাসা ছাত্র রনি ও তৌফিক এলাহী মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় এবং মেহেরপুর-কুষ্টিয়া সড়কের আলমপুর এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ধাক্কায় আহত হয় তারেক ও  চঞ্চল।  

আহতদের মধ্যে রনির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অন্য তিনজনকে মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

স্থানীয়রা জানান, রনি ও তৌফিক মোটরসাইকেল যোগে আমঝুপি থেকে বারাদী যাচ্ছিলেন। এরআরবি কলেজের আদুরে একটি মাইক্রোবাস ব্যাক ঘুরছিল। এ সময় তারা নিয়ন্ত্রণ ঠিক রাখতে না পেরে মাইক্রোবাসটিকে ধাক্কা মেরে সড়কে ছিটকে পড়ে আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করে।

অন্যদিকে, মেহেরপুর সদর উপজেলার আলমপুর ব্রিজের কাছে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কায় আহত হয় চঞ্চল ও তারেক। তাদের উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।