ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

আক্কেলপুরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে বাবা-ছেলে আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
আক্কেলপুরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে বাবা-ছেলে আহত

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গোপিনাথ এলাকায় শত্রুতার জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে বাবা নাসির উদ্দীন ও ছেলে মাসুদ রানা আহত হয়েছেন।

এ ঘটনায় মিঠু নামে একজনকে আটক করে স্থানীয় লোকজন পুলিশের হাতে সোপর্দ করেছেন।

রোববার (৩০ অক্টোবর) রাতে এ ঘটনা ঘটে।  
 
প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত ১০টার দিকে আক্কেলপুর উপজেলার হরিসাড়া গ্রামের বাসিন্দা আফসারের ছেলে মিঠু ও নুরুল ইসলামের ছেলে ফরহাদ হোসেন গোপনিাথ এলাকায় নাসির উদ্দীন ও তার ছেলে মাসুদ রানাকে ছুরিকাঘাত করেন। এতে কারা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাদের বগুড়া শহীদ জিয়েউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে রেফার্ড করেন জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক। পরে স্থানীয়রা অভিযুক্ত দুইজনের মধ্যে মিঠুকে আটক করে আক্কেলপুর থানা পুলিশের হাতে সোপর্দ করেন।

এ বিষয়ে আক্কেলপুর থানার দায়িত্বরত কর্মকর্তা উপপরিদর্শক  (এসআই) মাসুদ রানা সোমবার (৩১ অক্টোবর) সকালে মোবাইল ফোনে জানান, আটক অভিযুক্ত মিঠুকে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশি হেফাজতে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় নাসির উদ্দীনের পরিবার থেকে একটি লিখিত অভিযোগ দেবেন বলে জানতে পেরেছি।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।