ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

ছেলেকে পুড়িয়ে হত্যার অভিযোগে মা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
ছেলেকে পুড়িয়ে হত্যার অভিযোগে মা গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে ১৪ বছরের ছেলেকে হাত-পা বেঁধে গায়ে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার অভিযোগে লিপি আক্তার (৩৪) নামে এক মাকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৯ নভেম্বর) এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন ছেলের বাবা ও অভিযুক্তের প্রাক্তন স্বামী আনোয়ার হোসেন।

 

গ্রেফতার লিপি আক্তার দেওভোগ পাক্কা রোড এলাকার বাসিন্দা ও মৃত লতিফের মেয়ে।

অভিযোগে আনোয়ার উল্লেখ করেন, ১৮ বছর পূর্বে তাদের বিয়ে হয়। ১২/১৩ বছর পূর্বে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এর মধ্যে তাদের সংসারে রাইয়ান (১৭) ও রাজু (১৪) নামে দুই ছেলের জন্ম হয়। বিচ্ছেদের পর মায়ের কাছেই থাকতো সন্তানেরা। গত ১৩ নভেম্বর রাতে লিপি অজ্ঞাত দুই তিনজনকে সঙ্গে নিয়ে রাজুর শয়ন কক্ষে তার হাত-পা রশি দিয়ে বেঁধে কেরোসিন ঢেলে গায়ে আগুন লাগিয়ে দেয়। এতে রাজুর ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে আগুন নিভিয়ে তাকে উদ্ধার করে প্রথমে সদর জেনারেল হাসপাতালে নেয়। পরে ঢাকা শেখ হাসিনা বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। ১৮ নভেম্বর বিকেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাজুর মৃত্যু হয়।  

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, এ ঘটনায় মামলা হয়েছে এবং অভিযুক্ত লিপিকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭১০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
এমআরপি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।