ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শেখ হাসিনা সরকারকে পুনঃনির্বাচিত করতে হবে: পানিসম্পদ প্রতিমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
শেখ হাসিনা সরকারকে পুনঃনির্বাচিত করতে হবে: পানিসম্পদ প্রতিমন্ত্রী

বরিশাল: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে পুনরায় ভোট দিয়ে নির্বাচিত করতে হবে বলে মন্তব্য করেছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব:) জাহিদ ফারুক শামীম (এমপি)।

শুক্রবার (২৫ নভেম্বর) সকালে সদর উপজেলায় ২০২২-২৩ অর্থ বছরে ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষির পুনর্বাসন সহায়তায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেছেন তিনি।

এ সময় প্রায় পাঁচ হাজার কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ করা হয়।

তিনি তার বক্তব্যে বলেন, শেখ হাসিনার সরকারকে পুনরায় ভোট দিয়ে নির্বাচিত না করলে জনগণকে না খেয়ে মরতে হবে। একমাত্র শেখ হাসিনার সরকারই বিনামূল্যে বীজ ও সার বিতরণ করে আসছে। অন্য কোনো দল বিগত কোনো আমলে এমন সুযোগ সুবিধা দেয়নি। তাই দেশের জনগণের উন্নয়নের স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে পুনরায় ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মাহমুদুল হক খান মামুন, বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, বরিশাল সদর উপজেলা কৃষি অফিসার মার্জিন আরা মুক্তাসহ অন্যান্য নেতারা।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, বরিশাল সদর ও মেট্রোপলিটন কৃষি অফিস কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে ২০২২-২৩ অর্থবছরে রবি মৌসুমে গম, সরিষা, সূর্যমুখী, চিনাবাদাম, সয়াবিন, ভুট্টা, মসুর, মুগ ও খেসারী ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষে কৃষি পুনর্বাসন সহায়তার আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
এসএম/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।