ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

৯ মাসের অভিজ্ঞতা কাজে লাগাতে চান মেয়র আতিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
৯ মাসের অভিজ্ঞতা কাজে লাগাতে চান মেয়র আতিক

ঢাকা: মেয়র হিসেবে দায়িত্ব পালনের নয় মাসের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আরও পাঁচ বছর দায়িত্ব পালন করতে চান ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) বর্তমান মেয়র এবং আসন্ন ডিসিসি নির্বাচনে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী আতিকুল ইসলাম।

শুক্রবার (২৭ জানুয়ারি) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়ে নিজের এমন প্রত্যাশার কথা বলেন আতিকুল ইসলাম। ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নৌকা মার্কা প্রত্যাশী আতিক বলেন, মেয়র হিসেবে দায়িত্ব পালনের প্রায় নয় মাস অভিজ্ঞতা হয়েছে আমার।

আগামী নির্বাচনে জয়ী হয়ে আসতে পারলে এই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ‘সবাইকে নিয়ে সবার ঢাকা’ গড়ে তুলতে পারবো।  

২০১৯ সালে অন্তর্বর্তী নির্বাচনে দায়িত্ব নেওয়ার পর প্রতিদিন কাজ করেছেন দাবি করে আতিক বলেন, আপনারা দেখেছেন আমি দায়িত্ব নেওয়ার পর প্রতিদিন কাজ করেছি। এমন একটা দিন নেই যেদিন নগরের কাজে, নগরবাসীর প্রয়োজনে আমি ছিলাম না। বাংলাদেশ আওয়ামী লীগ দেশের একটি ঐতিহ্যবাহী দল। আমি শতভাগ আশাবাদী এই দলের হয়ে মনোনয়ন পাবো।  

গত বুধবার (২৫ ডিসেম্বর) বিকেলে ধানমন্ডি আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে আতিকুল ইসলামের পক্ষে তার চাচাতো ভাই জাহাঙ্গীর হোসেন যুবরাজ মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এদিকে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের শনিবারের (২৮ ডিসেম্বর) সভার সিদ্ধান্ত থেকেই জানা যাবে কারা হচ্ছেন এবারের ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে নৌকার মাঝি।  

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯/আপডেট: ১৬০৯ ঘণ্টা
এসএইচএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।