ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

পিছলে পড়া লিটন হালকা ব্যথা অনুভব করছেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
পিছলে পড়া লিটন হালকা ব্যথা অনুভব করছেন

ভারতের বিপক্ষে ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করছিলেন লিটন দাস। কিন্তু তাকে ফিরতে হয় দুর্ভাগ্যের শিকার হয়ে।

বৃষ্টির পর ম্যাচ শুরু হয় তাড়াহুড়ো করে। ভেজা ঘাসে পা পিছলে রান আউট হন তিনি। আউটের সঙ্গে সেদিন হালকা চোটও পেয়েছেন লিটন, যদিও টিম ম্যানেজম্যান্ট বলছে এটি ‘হালকা ব্যথা’।

অ্যাডিলেইডে রোববার বিশ্বকাপের সুপার টুয়েলভে নিজেদের শেষ ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। পাকিস্তানের বিপক্ষে ওই ম্যাচের আগে অনুশীলন করছে টাইগাররা। যেখানে শুক্রবার ছিলেন না লিটন দাস। পা পিছলে পড়ে হালকা ব্যথা অনুভব করেছেন তিনি।  

বাংলাদেশ দলের টিম অপারেশন্স ম্যানেজার রাবীদ ইমাম বলেছেন, ‘ওর হ্যামস্ট্রিংয়ে আগেও সমস্যা ছিল। পিছলে পড়ে ওই জায়গাতেই ব্যথাটা পেয়েছে। এজন্য ওকে বিশ্রামে রাখা হয়েছে। ’

যদিও এই ব্যথার পর পাকিস্তানের বিপক্ষে লিটনের খেলা নিয়ে কোন অনিশ্চিয়তা নেই বলেই জানালেন জাতীয় দলের চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তিনি বলেছেন, ‘এটি কিন্তু চোট বা ইনজুরি নয়। শুধুই ব্যথা। এখন সে দিব্যি হেঁটেও বেড়াচ্ছে। শনিবার আমরা ওর অবস্থা আবার মূল্যায়ন করে দেখব। আশা করি, পাকিস্তান ম্যাচ খেলতে কোনো সমস্যা লিটনের হবে না। ’

বাংলাদেশ সময় : ১৪৪৬ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।