ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

প্রিমিয়ার ইউনিভার্সিটিতে স্থাপত্য বিভাগের সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২১
প্রিমিয়ার ইউনিভার্সিটিতে স্থাপত্য বিভাগের সভা

চট্টগ্রাম: প্রিমিয়ার ইউনিভার্সিটির স্থাপত্য বিভাগের শিক্ষকদের নিয়ে স্থাপত্য বিভাগের শিক্ষা কার্যক্রম বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) জিইসি মোড়ে প্রিমিয়ার ইউনিভার্সিটি ভবনের সেমিনার কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় সভাপতিত্ব করেন প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন। স্থাপত্য বিভাগের শিক্ষকরা গত সেমিস্টারে কীভাবে তাদের কার্যক্রম অনলাইনে অব্যাহত রেখেছেন, কীভাবে বিভাগ বিভিন্ন সেমিস্টার সম্পন্ন করেছে তা অবহিত করেন সভায়।

 

এছাড়া নতুন যে সেমিস্টার শিগগির শুরু হতে যাচ্ছে, সেই সেমিস্টারের শিক্ষা কার্যক্রম কীভাবে পরিচালনা করা হবে, তা বিস্তারিত ও অনুপুঙ্খভাবে উত্থাপন করা হয়।  

সভায় উপস্থিত ছিলেন প্রিমিয়ার ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর একেএম তফজল হক, প্রকৌশল ও বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. তৌফিক সাঈদ, স্থাপত্য বিভাগের চেয়ারম্যান সোহেল এ. শাকুর এবং রেজিস্ট্রার খুরশিদুর রহমান।  

স্থাপত্য বিভাগের শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন হোসেন মুরাদ, ইমরান বিন হোসাইন, কুহেলি চৌধুরী, রাবেয়া নুসরাত নিভা, মো. ওবাইদুল হক, সায়মা জাহান, সারাহ্ মোবাশ্বেরা, আলী আকবর রাজন, মেহেনাজ হাসান রাখি, মো. মাইনুল হাসান তুহিন, নোবেল মল্লিক, আব্বাসি খানম, সালমা আকতার ও শেখ মাহফুজ আলম।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২১
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।