ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলতে চান তামিম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২১
এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলতে চান তামিম

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে সরে গেছেন তামিম ইকবাল। তবে এই সংক্ষিপ্ত ফরম্যাটে ঠিকই খেলা চালিয়ে যাবেন তিনি।

সেই লক্ষ্যেই নেপালের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল) খেলতে চান টাইগারদের ওয়ানডে অধিনায়ক।

আগামী ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া এই টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে আবেদন করেছেন দেশসেরা এই ওপেনার।

হাঁটুর ইনজুরি থেকে পুনর্বাসন প্রক্রিয়ায় রয়েছেন তামিম। তবে ইপিএল শুরুর আগেই সুস্থ হয়ে উঠবেন তিনি। তার আবেদনের বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান।

আকরাম খান বলেন, ‘বোর্ডের অনুমতি চেয়ে আমাদেরকে চিঠি দিয়েছে তামিম। অনুমতি পাবে কি পাবে না সেটা আমরা বুধবার (আজ) জানাবো। ’

বিসিবির অনাপত্তিপত্র পেলে ইপিএলে ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটরসের হয়ে খেলার কথা রয়েছে তামিমের। এ টুর্নামেন্টে অংশ নিতে আগামী ২৪ সেপ্টেম্বর দেশ ছাড়তে পারেন তিনি। নেপালের এই লিগে ক্রিস গেইল, সন্দ্বীপ লামিচানে, মোহাম্মদ শাহজাদের মতো তারকারাও অংশ নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।