ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

অসাংবিধানিক সরকার গঠনের খেলা শুরু করেছে বিএনপি-জামায়াত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩
অসাংবিধানিক সরকার গঠনের খেলা শুরু করেছে বিএনপি-জামায়াত ...

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রিয় নবী রাসূলে করিম (সা.) এর জন্ম ও মৃত্যুর দিনটিতে ঈদ-এ মিল্লাদুন্নবী রাষ্ট্রীয়ভাবে পালন করার নিদের্শনা দিয়ে এ জাতিকে ধন্য ও কৃতার্থ করেছেন। এই দিনটিতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন।

এই দিনে দেশের সকল শান্তিপ্রিয় জনগণ ও মুসলিম উম্মাহর শান্তি-সমৃদ্ধি কামনায় তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ হায়াতের জন্য আল্লাহর রহমত বর্ষিত হোক।  

পবিত্র ঈদে-মিল্লাদুন্নবী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের নির্দেশনা অনুযায়ী রাষ্ট্রীয়ভাবে পবিত্র ঈদে মিল্লাদুন্নবী পালনের অংশ হিসেবে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে নগরীর থিয়েটার ইনস্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহফিল উত্তর সংক্ষিপ্ত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

 

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, হানাহানি ও বিভেদের হোতা মার্কিন সাম্রাজ্যবাদীরা আমাদের দেশে গণতন্ত্র ও মানবাধিকার রক্ষার জন্য মায়াকান্না করছে। অথচ এই দেশটি তাদের দেশের গবেষণা প্রতিষ্ঠানের জরিপে বিশ্বের ৫০টি সন্ত্রাসবাদী ও সহিংস রাষ্ট্রের নামের তালিকায় অন্তর্ভুক্ত হয়েছে। তাদের লজ্জা না থাকলেও বিশ্ব বিবেক আজ লজ্জিত ও আহত। তারা চায়নি বাংলাদেশ স্বাধীন হোক। তবুও বাংলাদেশ স্বাধীন হয়েছে। তাই মার্কিন সাম্রাজ্যবাদ এদেশিয় তাদের এজেন্ট বিএনপি-জামায়াতকে ইন্ধন দিয়ে শেখ হাসিনাকে হটিয়ে একটি অসাংবিধানিক সরকার গঠনের খেলা শুরু করে দিয়েছে। আজকের এই পবিত্র দিনে আমাদের শপথ নিতে হবে- এই খেলা ভেঙ্গে দিতে হবে এবং আরেকটি মুক্তিযুদ্ধের জন্য ঘরে ঘরে প্রস্তুতি নেওয়ার এখনই প্রকৃত সময়।  

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, উপদেষ্টা শেখ মাহমুদ ইছহাক, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাক মসিউর রহমান চৌধুরী, ত্রাণ সমাজ কল্যাণ সম্পাদক হাজী মো. হোসেন, যুব ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. ফয়সল ইকবাল চৌধুরী, উপ প্রচার সম্পাদক শহিদুল আলম, নির্বাহী সদস্য মহব্বত আলী খান, জাফর আলম চৌধুরী, মোর্শেদ আক্তার চৌধুরী, থানা আওয়ামী লীগের সিদ্দিক আলম, মোমিনুল হক, সাহাব উদ্দীন আহমদ, আনছারুল হক, হাজী মো. ইলিয়াছ, মো. মঈনুদ্দীন, ওয়ার্ড আওয়ামী লীগের আবুল হাসেম বাবুল, সৈয়দ মো. জাকারিয়া, আবুল কাশেম, আব্দুল আজিম, ইদ্রিস কাজেমী, জামাল উদ্দীন, ইকবাল হাসান, কায়সার মালিক, অ্যাডভোকেট শাহেদুল আজম শাকিল, দিলদার খান দিলু, মো. আলী নেওয়াজ, মো. মুসা, সাইফুল আলম বাবু, নাজিমুল ইসলাম মজুমদার প্রমুখ। দোয়া মাহফিল পরিচালনা করেন দারুল ফজল মার্কেট এর পেশ ইমাম মাওলানা ফজল কবির।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।