ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

এক প্রেমিক নিয়ে ৪ তরুণীর মারামারি, ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এক প্রেমিক নিয়ে ৪ তরুণীর মারামারি, ভিডিও ভাইরাল

জয়পুরহাট: জয়পুরহাটে প্রেমিক নিয়ে দ্বন্দ্বে চার তরুণীর নিজেদের মধ্যে মারামারির ভিডিও ভাইরাল হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে এক মিনিট ৩ সেকেন্ডের একটি ভিডিও।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে জয়পুরহাট সরকারি কলেজের সামনে বারোঘাটি পুকুর এলাকায় মারপিটের এ ঘটনা ঘটে।

জানা যায়, দুই তরুণী এক তরুণের সঙ্গে প্রেম করেন। দুই তরুণী বোন ও বান্ধবীকে নিয়ে সমঝোতা করতে এসে কথা কাটাকাটির একপর্যায়ে তাদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। তবে তাদের নাম ও পরিচয় কেউ জানাতে পারেননি।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, বোরকা পরা দুই তরুণী শাড়ি পরা দুই তরুণীকে মারপিট করছে। শাড়ি পরা তরুণী সড়কের ওপর গেলে বোরকা পরা তরুণী তার বুকের ওপর বসে পড়ে। বোরকা পরা তরুণী শাড়ি পরা তরুণীর চুল ধরে টানাহেঁচড়া করছে।

ঘটনাস্থলে উপস্থিত থাকা রনি হোসেন জানান, এক তরুণের সঙ্গে দুই তরুণী গোপনে প্রেম করছিলেন। এ ঘটনাটি তাদের নিজেদের মধ্যে জানাজানি হয়। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। তারা নিজেরাই সমঝোতার উদ্যোগ নেন। দুই প্রেমিকার একজন শাড়ি, আরেকজন বোরকা পড়ে তাদের বোন ও বান্ধবীকে নিয়ে শনিবার বিকেলে জয়পুরহাট সরকারি কলেজের সামনে বারোঘাটি পুকুর এলাকায় আসেন। তারা নিজেদের মধ্যে কথা বলছিলেন। হঠাৎ করে তাদের মধ্যে মারামারি শুরু হয়। তখন কয়েকজন তরুণ তাদের মারামারি দৃশ্য মোবাইল ফোনে ভিডিও করছিলেন। পরে তারা মারামারি থামিয়ে দেন।

রাতুল নামে এক তরুণ তার মোবাইল ফোনে তাদের মারামারির দৃশ্য ভিডিও ধারণ করেন। তিনি বলেন, আমরা শনিবার বিকেলে পুকুরপাড়ে আড্ডা দিচ্ছিলাম। বিকেল সাড়ে চারটার দিকে শাড়ি পরা দুই তরুণী পুকুরপাড়ে আসেন। সেখানে আগে থেকে বোরকা পরা দুই তরুণী অপেক্ষা করছিলেন। শাড়ি পরা দুই তরুণীর সঙ্গে বোরকা পরা দুই তরুণী গল্প করছিলেন। কয়েক মিনিট পর তাদের মধ্য মারামারি শুরু হয়। অনেকেই তখন মারামারির দৃশ্য মোবাইল ফোনে ধারণ করছিলেন। আমিও তরুণীদের মারামারির দৃশ্য ভিডিও ধারণ করি। পরে মারামারি থামিয়ে দেওয়ার পর দুই জোড়া তরুণী সেখান থেকে দ্রুত সটকে পড়েন।

তিনি আরও বলেন, আমরা যতদূর জেনেছি, এক তরুণের সঙ্গে দুই তরুণীর প্রেমের সম্পর্ক নিয়ে মারামারির ঘটনা ঘটেছে। আমরা একজন তরুণীকে চিনতে পেরেছি। তিনি জয়পুরহাট সরকারি কলেজের অনার্সের শিক্ষার্থী।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।