ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বরগুনায় ৮টি দোকান পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
বরগুনায় ৮টি দোকান পুড়ে ছাই

বরগুনার বেতাগীর ফুলতলা বাজারে আগুন লেগে ৮টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে ২০ ল‍াখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

বরগুনা: বরগুনার বেতাগীর ফুলতলা বাজারে আগুন লেগে ৮টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে ২০ ল‍াখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

শনিবার (১২ নভেম্বর) ভোরে বরগুনা-বেতাগী-বাকেরগঞ্জ মহাসড়ক সংলগ্ন বিবিচিনি ইউনিয়নের ফুলতলা বাজারে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ভোরে ফারুক সিকদারের মুদি দোকানে রেফ্রিজারেটর বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। মুহুর্তেই আগুন চারদিকে ছড়িয়ে পড়লে আটটি দোকান পুড়ে যায়। খবর পেয়ে মির্জাগঞ্জ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা হলেন - মো. ফারুক সিকদার, শহীদ হোসেন খলিফা, এরশাদুল মুন্সী, আব্দুল আলীম, জাহাঙ্গীর সর্দার, শাহীন হাওলাদারের মুদি দোকান, আবু বিশ্বাসের ওষুধের ও আবদুল আলীম সিকদারের কসমেটিক্সের দোকান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম এম মাহামুদুর রহমান বাংলানিউজকে জানান, জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের সহযোগিতা করা হবে।

এ ঘটনার খবর পয়ে বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন ও পৌর মেয়র এবিএম গোলাম কবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
এনটি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।