ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সরকার জনগণের সেবক, এ ধারণা প্রতিষ্ঠিত করেছে আ’লীগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
সরকার জনগণের সেবক, এ ধারণা প্রতিষ্ঠিত করেছে আ’লীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে নির্মমভাবে হত্যার পর এ দেশে লুটপাটের রাজনীতি শুরু করেছিল ক্ষমতা দখলকারীরা। ২১ বছর পর আওয়ামী লীগ ক্ষমতায় আসে। এ সরকার উন্নয়ন-জনসেবার মধ্য দিয়ে জনগণকে বোঝাতে সমর্থ হয়, সরকার জনগণেরই সেবক।

গণভবন থেকে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে নির্মমভাবে হত্যার পর এ দেশে লুটপাটের রাজনীতি শুরু করেছিল ক্ষমতা দখলকারীরা। ২১ বছর পর আওয়ামী লীগ ক্ষমতায় আসে।

এ সরকার উন্নয়ন-জনসেবার মধ্য দিয়ে জনগণকে বোঝাতে সমর্থ হয়, সরকার জনগণেরই সেবক।

শনিবার (১২ নভেম্বর) বিকেলে গণভবনে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। রাজশাহী বিভাগের ৮টি জেলার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী মতবিনিময়ের জন্য এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ অনুষ্ঠানের সঙ্গে সময় মিলিয়ে বিভাগের ৮ জেলার অন্তত ২ হাজার ৯শ’ ৮১টি স্থানে জঙ্গিবাদবিরোধী সমাবেশ হচ্ছে। সেসব সমাবেশে প্রোজেক্টরের মাধ্যমে প্রদর্শিত হচ্ছে প্রধানমন্ত্রীর বক্তৃতা। এসব সমাবেশের মধ্যে অন্তত ৫টির সমাবেশে জড়ো হওয়া জনসাধারণের সঙ্গে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
এমইউএম/এইচএ/ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।