ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ত্রিশালের মধ্যবাজারে অগ্নিকাণ্ড, ৪ লাখ টাকার ক্ষতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৬ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
ত্রিশালের মধ্যবাজারে অগ্নিকাণ্ড, ৪ লাখ টাকার ক্ষতি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহের ত্রিশাল থানার মধ্য বাজারে অগ্নিকাণ্ডে তুলার মিলসহ বেশ কয়েকটি দোকান আগুনে পুড়ে গেছে। এতে প্রায় সাড়ে চার লাখ টাকার ক্ষতির মুখে পড়েছেন স্থানীয় ব্যবসায়ীরা।

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশাল থানার মধ্য বাজারে অগ্নিকাণ্ডে তুলার মিলসহ বেশ কয়েকটি দোকান আগুনে পুড়ে গেছে। এতে প্রায় সাড়ে চার লাখ টাকার ক্ষতির মুখে পড়েছেন স্থানীয় ব্যবসায়ীরা।

পৌর শহরের মধ্যবাজার কেন্দ্রীয় কালিমন্দির সংলগ্ন একটি টিনশেড তুলার মিলে শনিবার (১২ নভেম্বর) দুপুর ১২টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে জানান ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, অগ্নিকাণ্ডে আশরাফ আলীর তুলার দোকানের প্রায় আড়াই লাখ টাকা ও রেজাউল করিমের সরকার ম্যাটসের প্রায় দুই লাখ টাকার ক্ষতি হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু জাফর রিপন ও ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান।

ওসি মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, দুপুরে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড়ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।    

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
এমএএএম/এসআরএস/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।