ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মোরেলগঞ্জে আলীম পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
মোরেলগঞ্জে আলীম পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

বাগেরহাটের মোরেলগঞ্জে আল আমিন শেখ (১৭) নামে এক মাদ্রাসাছাত্রকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে আল আমিন শেখ (১৭) নামে এক মাদ্রাসাছাত্রকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

শনিবার (১২ নভেম্বর) রাত আটটার দিকে মোড়েলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আল আমিন একই গ্রামের হোসেন আলী শেখের ছেলে। উপজেলার ওলামাগঞ্জ এনইউ আলীম মাদ্রাসা থেকে এবার তার আলীম পরীক্ষা দেওয়ার কথা ছিল।

মামলা সংক্রান্ত বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের।

নিহত আল আমিনের বড় ভাই তাজুল শেখ বলেন, রাত আটটার দিকে আল আমিন বাড়ি থেকে খাবার নিয়ে মাদ্রাসায় যাচ্ছিল। পথে প্রতিবেশী আবুল কাজীর ছেলে জুয়েল কাজী ধারালো দা দিয়ে তার ঘাড়ে ও মাথায় কোপ দেন। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আল আমিনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে সে মারা যায়।

তিনি আরো বলেন, এক মাস আগে পলিকে অপহরণ করার অভিযোগ তুলে আমাদের পরিবারের বিরুদ্ধে বাগেরহাট আদালতে মিথ্যা মামলা করেন আবুল কাজী। এনিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ চলছে। এর জের ধরে আল আমিনকে কুপিয়ে হত্যা করা হয়েছে।  

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল আলম বাংলানিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।  

ওসি আরো জানান, রোববার ভোরে পালিয়ে যাওয়ার সময় উপজেলার ছোলমবাড়িয়া খেয়াঘাট থেকে আবুল কাজীর স্ত্রী কোহিনুর বেগম (৪৭) ও মেয়ে পলি খাতুনকে (২০) আটক করেছে পুলিশ। ওই পরিবারের বাকি সদস্যদেরও আটক করার চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।