ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধুনটে বাস উল্টে শিশু নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩২ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
ধুনটে বাস উল্টে শিশু নিহত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়ার ধুনট উপজেলার গোসাইবাড়ী রোডের বাকসাপাড়ায় বাস উল্টে আমেনা খাতুন (৭) নামে একটি শিশু নিহত হয়েছে। এতে আহত হয়েছেন আরো আট যাত্রী।

ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলার গোসাইবাড়ী রোডের বাকসাপাড়ায় বাস উল্টে আমেনা খাতুন (৭) নামে একটি শিশু নিহত হয়েছে। এতে আহত হয়েছেন আরো আট যাত্রী।

রোববার (১৩ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু যমুনা চরের মল্লিকপাড়া চরের আমিনুল ইসলামের মেয়ে।

আহতরা হলেন- উপজেলার জোড়খালি গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী ইসমত আরা খাতুন (৪৫), নুরুল ইসলামের স্ত্রী হালিমা খাতুন (৫০), চুনিয়াপাড়ার মজিবর রহমানের স্ত্রী গোলেনুর খাতুন (৫০), ভুলু খানের ছেলে আল আমিন (৩৫), গুয়াডহরী গ্রামের তৈইমুদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক (৭০), ধুনট সদরপাড়ার উপেন সাহার ছেলে গৌতম সাহা (৪০), অসিম কুমার (৩৫) ও পাইকড়তলি গ্রামের নরেন্দ্র নাথের ছেলে রাখাল (৪০)।  

ধনুট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, সকালে একটি বাস গোসাইবাড়ী বাসস্ট্যান্ড থেকে বগুড়া যাচ্ছিল। পথে বাকসাপাড়ায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি রাস্তার ওপর উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় বাসযাত্রী আমেনা। এসময় আহত হন ওই আটজন।

আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬, আপডেট : ১৩৫১
আরবি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।