ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘রহস্যজনকভাবে’ দগ্ধ নারীর ঢামেকে মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
‘রহস্যজনকভাবে’ দগ্ধ নারীর ঢামেকে মৃত্যু 

রাজধানীর বিমানবন্দর থানা এলাকা থেকে  ‘রহস্যজনকভাবে’ দগ্ধ শামীমা আক্তার রুনা (৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রোববার (১৩ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক)...

ঢাকা: রাজধানীর বিমানবন্দর থানা এলাকা থেকে  ‘রহস্যজনকভাবে’ দগ্ধ শামীমা আক্তার রুনা (৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।  

রোববার (১৩ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন ওই নারীর মৃত্যু হয়।

 

বার্ন ইউনিটের চিকিৎসক  ডা. পার্থ শংকর পাল বাংলানিউজকে বলেন, দগ্ধ  নারী ৪৫ শতাংশ বার্ন নিয়ে চিকিৎসাধীন ছিলেন। আজ (রোববার) সকাল সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।  

এর আগে মুমূর্ষু অবস্থায় বিমানবন্দর স্টেশন সংলগ্ন ফাঁড়ি থেকে উদ্ধার করে শনিবার (১২ নভেম্বর) চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে আসে বিমানবন্দর থানা পুলিশ।  

বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ বলেন, ‘দগ্ধ নারী নিজেই বলেছেন, তার নাম শামীমা আক্তার রুনা। তাদের বাড়ি নারায়ণগঞ্জের ফতুল্লায়। তবে কীভাবে তিনি এখানে এসেছেন বা কে শরীরে আগুন লাগিয়েছে সে বিষয়ে কিছুই সুনির্দিষ্ট করে বলতে পারেননি। ’

‘তবে তিনি আমাদের বলেছেন, জিন তার শরীরে আগুন লাগিয়ে দিয়ে পালিয়ে গেছে। ’

তিনি জানান, শরীরে আগুন নিয়ে চিৎকার করতে করতে বিমানবন্দর পুলিশ ফাঁড়ির সামনে আসেন ওই নারী। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢামেকে ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
এজেডএস/এমএ/ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।