ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কলেজছাত্র জেএসসি পরীক্ষার্থী

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৮ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
কলেজছাত্র জেএসসি পরীক্ষার্থী

কলেজছাত্র হয়েও বয়স গোপন করে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় অংশ নেওয়ায় সেলিম রেজা (২২) নামে এক পরীক্ষার্থীকে দুই হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

ধুনট (বগুড়া): কলেজছাত্র হয়েও বয়স গোপন করে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় অংশ নেওয়ায় সেলিম রেজা (২২) নামে এক পরীক্ষার্থীকে দুই হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বগুড়ার ধুনট উপজেলার এনইউ পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গণিত বিষয়ে পরীক্ষায় এ ঘটনা ঘটে।

রোববার (১৩ নভেম্বর) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মাদ ইব্রাহীম এ জরিমানা করেন।

দণ্ডপ্রাপ্ত সেলিম সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার কবিহার গ্রামের লিয়াকত আলীর ছেলে এবং বগুড়া সরকারি আজিজুল হক কলেজের হিসাব বিজ্ঞান শাখার স্নাতক শেষবর্ষের ছাত্র।

ইউএনও অফিসের সহকারী চন্দন কুমার বাংলানিউজকে জানান, সেলিমের প্রকৃত জন্ম তারিখ ১৯৯১ সালের ১ জানুয়ারি। বয়স গোপন করে ২০০১ সালে ২১ অক্টোবর জন্ম তারিখ দেখিয়ে তিনি জেএসসি পরীক্ষায় অংশ নেন।

এ বিষয়ে সেলিম বাংলানিউজকে জানান, বিজ্ঞান বিভাগে লেখাপড়া করার ইচ্ছা তার। তাই নতুন করে নিবন্ধন শেষে চলতি জেএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
আরবি/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।