ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আদালত থেকে ধর্ষক রুবেল পালানোয় ২ পুলিশ বরখাস্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
আদালত থেকে ধর্ষক রুবেল পালানোয় ২ পুলিশ বরখাস্ত

আদালত চত্বর থেকে ধর্ষণ মামলার আসামি পালানোর ঘটনায় বাড্ডা থানার দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তারা হলেন, পুলিশের উপ-পরিদর্শক (এসআই) এমরান উল হাসান ও কনস্টেবল দীপক চন্দ্র পোদ্দার।

ঢাকা: আদালত চত্বর থেকে ধর্ষণ মামলার আসামি পালানোর ঘটনায় বাড্ডা থানার দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

তারা হলেন, পুলিশের উপ-পরিদর্শক (এসআই) এমরান উল হাসান ও কনস্টেবল দীপক চন্দ্র পোদ্দার।

রোববার (১৩ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার (ডিসি-মিডিয়া) মাসুদর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গারো তরুণী ধর্ষণের অভিযোগে র‌্যাবের হাতে গ্রেফতার রাফসান হোসেন রুবেলকে (২৬) মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই এমরান উল হাসান ও কনস্টেবল দীপক সকালে আদালতে নিয়ে যান। কিন্তু আদালত থেকে আসামি রুবেল পালিয়ে যায়। ফলে দায়িত্বে অবহেলার কারণে তাদের সাময়িক বরখাস্ত করা হয়।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ জলিল আসামি বাংলানিউজকে বলেন, ধর্ষণের ঘটনায় স্বীকারোক্তি নিতে রুবেলকে আদালতে ‍হাজির করা হয়। সেখান থেকে সে পালিয়ে যায়।

কোতয়ালী থানার ওসি আবুল হাসান বাংলানিউজকে জানান, সাড়ে তিনটার দিকে আদালতের খাস কামড়া থেকে সে পালিয়ে যায়। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এর আগে গত ১১ নভেম্বর (শুক্রবার) রাতে রাজধানীর বিমানবন্দর রেল স্টেশন এলাকা থেকে রুবেলকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গত ২৫ অক্টোবর বাড্ডা এলাকায় এক গারো তরুণীকে ধর্ষণের অভিযোগ ওঠে রুবেল হোসেনের বিরুদ্ধে। এ ঘটনায় সালাউদ্দিন নামে তার এক সহযোগী গ্রেফতার হলেও মূল হোতা রুবেল ছিলেন পলাতক।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘন্টা, নভেম্বর ১৩, ২০১৬/আপডেট: ১৯৪৬ ঘণ্টা
পিএম/ওএইচ/আইএ

** 
আদালত চত্বর থেকে ধর্ষণ মামলার আসামির পলায়ন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ