ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় প্রসূতি নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় প্রসূতি নিহত বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় সড়ক দুর্ঘটনায় ফাতেমা আক্তার সোনিয়া (২৬) নামে এক প্রসূতি নিহত হয়েছেন। এ ঘটনায় নবজাতকসহ অপর সাতজন আহত হয়েছেন।

কুমিল্লা: কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় সড়ক দুর্ঘটনায় ফাতেমা আক্তার সোনিয়া (২৬) নামে এক প্রসূতি নিহত হয়েছেন। এ ঘটনায় নবজাতকসহ অপর সাতজন আহত হয়েছেন।

রোববার (১৩ নভেম্বর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার ফালগুনকরা স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফাতেমা উপজেলার চিওড়া ইউনিয়নের কবরুয়া গ্রামের সাদ্দাম হোসেনের স্ত্রী। আহতরা হলেন, উপজেলার চিওড়া ইউনিয়নের শাকতলা গ্রামের আব্বাস আলীর ছেলে আলাউদ্দিন (২৮), একই গ্রামের কাদের মিয়ার স্ত্রী খালেদা আক্তার (৪০), বড় মিয়ার মেয়ে জাহেদা বেগম (৪০), কবরুয়া গ্রামের ইসমাইল হোসেনের স্ত্রী শাহেনা বেগম ও ছেলে সাদ্দাম (৩১), মাইক্রোবাস চালক পৌরসভার নোয়াপাড়া গ্রামের খোকন (৩২) ও তিনদিনের নবজাতক।

স্থানীয় সূত্র জানায়, বাচ্চা প্রসব শেষে তিনদিন পর ছাড়পত্র নিয়ে দুপুরে চৌদ্দগ্রামের একটি প্রাইভেট হাসপাতাল থেকে ফাতেমা আক্তারসহ স্বজনরা মাইক্রোবাসে করে (ঢাকামেট্রো-চ-১১-১৬২৯) বাড়ি ফিরছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা এস আলম পরিবহনের যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্রো-ব-১১-০৫৮৩) মাইক্রোবাসটিকে চাপা দেয়। এতে মাইক্রোবাসের যাত্রী প্রসূতি ফাতেমা আক্তার সোনিয়াসহ অন্যরা আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা নেওয়ার পথে ফাতেমা আক্তার সোনিয়ার মৃত্যু হয়।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফয়সল জানান, মরদেহ ও মাইক্রোবাসটি আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ