ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বিমানবন্দরে হামলাকারী শিহাব ৫ দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
বিমানবন্দরে হামলাকারী শিহাব ৫ দিনের রিমান্ডে

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনসার সদস্য হত্যা মামলার আসামি মো. শিহাবের (২৮) পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোরবার (১৩ নভেম্বর) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুল হাসান এ রিমান্ড মঞ্জুর করেন।

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনসার সদস্য হত্যা মামলার আসামি মো. শিহাবের (২৮) পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোরবার (১৩ নভেম্বর) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুল হাসান এ রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে পুলিশের কাউন্টার টেরোরিজম ও ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের পরিদর্শক মো. মাহবুবুল হক বাংলানিউজকে জানান, শিহাবকে  আদালতে হাজির করে ১০দিনের রিমান্ড আবেদন করা হলে ৫দিনের মঞ্জুর করেছেন বিচারক।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হামলায় জড়িত থাকার কথা স্বীকার করলেও শিহাব ভিন্ন ভিন্ন তথ্য দিয়ে বিভ্রান্ত করছেন। তবে আশা করছি রিমান্ডে আসল তথ্য বের হয়ে আসবে।

এর আগে গত ৬ নভেম্বর সন্ধ্যায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের দ্বিতীয় তলায় বহির্গমন লাউঞ্জের দুই নম্বর গেটে ছুরি হাতে হামলা চালান শিহাব।

ওই সময় তার ছুরিকাঘাতে সোহাগ আলী নামে এক আনসার সদস্য নিহত হন। আহত আরও তিনজন।

এ ঘটনায় আহত অপর আনসার সদস্য বাদী হয়ে বিমানবন্দর থানায় একটি মামলা করেন। মামলাটি তদন্তের জন্যে শনিবার (১২ নভেম্বর) দায়িত্ব পায় সিটিটিসি)।
 
বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
এসটি/এসআরএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ