ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নলছিটিতে স্বামী-স্ত্রীকে কুপিয়েছে প্রতিপক্ষের লোকজন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
নলছিটিতে স্বামী-স্ত্রীকে কুপিয়েছে প্রতিপক্ষের লোকজন

ঝালকাঠির নলছিটি উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধ‌রে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম করার অভিযোগ উ‌ঠে‌ছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে।
 

ঝালকাঠি: ঝালকাঠির নলছিটি উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধ‌রে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম করার অভিযোগ উ‌ঠে‌ছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে।
 
রোববার (১৩ নভেম্বর) সকালে উপজেলার কামদেবপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে।


 
আহতরা হলেন আব্দুল মান্নান হাওলাদার (৬০) ও তাঁর স্ত্রী রওশনারা বেগম (৫৫)।

আহতদের গুরুতর অবস্থায় বরিশাল শের-ই-বাংলা ‌চি‌কিৎসা মহা‌বিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
আহতদের পরিবারের লোকজনের অভিযোগ, আব্দুল ম‍ান্নান হাওলাদারের ছেলে মিজানুর রহমান সম্প্রতি কামদেবপুর গ্রামের লতিফ মোল্লা, পারভিন বেগম ও রেকসনা বেগমের কাছ থেকে ৬৪ শতাংশ জমি এক লাখ ছয় হাজার টাকায় ক্রয় করেন। জমিটি তিনি বিক্রেতাদের কাছ থেকে নলছিটি সাবরেজিস্ট্রি কার্যালয়ে গিয়ে দলিল করে নেন। দলিল সম্পন্ন করার পরে মিজানুর রহমান চট্টগ্রামে তার কর্মস্থলে ফিরে যান।

ওই জমি কেনার পর থেকে মিজানুর রহমানের বাবা ও মাকে প্রতিনিয়ত নানা ধরনের হুমকি দিয়ে আসছেন কামদেবপুর গ্রামের প্রতিবেশী আদম আলী, তার জামাতা মো. মুনসুর, চাচাতো ভাই নূর আলম হাওলাদার, তার ছেলে আবু হাওলাদার ও আরিফ হাওলাদার।

এ নিয়ে উভয়পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। রোববার সকালে আব্দুল মান্নান ও তার স্ত্রী রওশনারা বেগম ঘরের ভেতরে বসেছিলেন। এ সময় রামদা, বটি ও লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা করে প্রতিপক্ষের লোকজন। তারা স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম করে।

প্রতিবেশী সুলতানা বেগম বলেন, ১০/১২ জন আব্দুল মান্নান হাওলাদারের বাড়িতে হামলা চালায়।
 
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম সুলতান মাহামুদ বলেন, আহতদের শেবাচিম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এ ব্যাপারে অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলা‌দেশ সময়: ১৯৫১ ঘণ্টা ১৩, ২০১৬
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ