ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে ছিনতাইয়ের ৭০ লাখ টাকা উদ্ধার, আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
সিলেটে ছিনতাইয়ের ৭০ লাখ টাকা উদ্ধার, আটক ৩ ছবি: আবু বকর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিলেটে ছিনতাইয়ের পাঁচ ঘণ্টার মধ্যেই বহুজাতিক কোম্পানি ইউনিলিভারের ৭০ লাখ টাকা উদ্ধার করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। এ সময় অস্ত্রসহ তিনজনকে আটক করা হয়েছে।

সিলেট: সিলেটে ছিনতাইয়ের পাঁচ ঘণ্টার মধ্যেই বহুজাতিক কোম্পানি ইউনিলিভারের ৭০ লাখ টাকা উদ্ধার করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। এ সময় অস্ত্রসহ তিনজনকে আটক করা হয়েছে।

 

রোববার (১৩ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে সিলেট নগরের বালুচর আল ইসলাহ এলাকার ১৬০ নম্বর বাসা থেকে টাকার বস্তাটি উদ্ধার করা হয়।
 
আটকরা হলেন- সিলেটের জালালাবাদ থানার নোয়াগাঁও গ্রামের মাসুক মিয়ার ছেলে আনুর হক (১৪) এবং সিলেটের লামাকাজীর চানপুর গ্রামের মজর আলীর ছেলে কাওসার আহমদ (২৩)। আরেকজনের নাম জানা যায়নি।

আটকরা আল-ইসলাহ এলাকার ১৬০ হাবিবুর রহমানের বাসায় ভাড়া থাকেন।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) কোতয়ালি জোনের সহকারী কমিশনার (এসি) ন‍ূরুল হুদা আশরাফি বাংলানিউজকে বিয়ষটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বেলা একটার দিকে আম্বরখানা বড়বাজারের ইউনিলিভারের পরিবেশক অফিসের দুই কর্মকর্তা ৭০ লাখ ৭০ হাজার টাকা নিয়ে এক্সিম ব্যাংকের জিন্দাবাজার শাখায় যাচ্ছিলেন।

প্রাইভেট কার দিয়ে যাওয়ার সময় পথিমধ্যে মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশা নিয়ে ছিনতাইকারীরা অস্ত্রের মুখে টাকার বস্তাটি নিয়ে পালিয়ে যায়।


‘বিষয়টি থানায় জানানো হলে কোতয়ালি ও শাহপরাণ থানা এবং মহানগর গোয়েন্দা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে ছিনতাইয়ের অর্থ ও তিনজনকে আটক করা হয়। ’

জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়‍া হবে বলে জানান নূরুল হুদা আশরাফি।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
এনইউ/আরআইএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ