ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নাগরপুরে স্ত্রীকে হত্যা করায় বড় ভাইকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
নাগরপুরে স্ত্রীকে হত্যা করায় বড় ভাইকে হত্যা

টাঙ্গাইলের নাগরপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের স্ত্রী সাজু বেগমকে হত্যা করায় বড় ভাইকে পিটিয়ে হত্যা করেছে ছোট ভাই।

টাঙ্গাইল: টাঙ্গাইলের নাগরপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের স্ত্রী সাজু বেগমকে হত্যা করায় বড় ভাইকে পিটিয়ে হত্যা করেছে ছোট ভাই।
 
বুধবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার ভারড়া ইউনিয়নের খাষশাহজানী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, ওই গ্রামের হযরত আলী (৬০) ও সোলেমানের স্ত্রী সাজু বেগম (২৫)।

এলাকাবাসী জানায়, সন্ধ্যায় উপজেলার খাষশাহজানী গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হযরত ও তার ছোট ভাই সোলেমানের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এসময় সোলেমানের স্ত্রী সাজু বেগম তাদের থামাতে গেলে হযরত আলী তাকে লাঠি দিয়ে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে ক্ষিপ্ত হয়ে সোলেমান তার বড় ভাই হযরত আলীকে লাঠি দিয়ে আঘাত করলে হযরত আলীও ঘটনাস্থলেই মারা যান।
 
নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, ভারড়া ইউনিয়নের খাষশাহজানী গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নারীসহ দুইজন নিহত হওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করেছে। ঘটনার পর থেকে ঘাতক পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।  

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।