ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নাটোরে যুবলীগের ৩ কর্মী হত্যার ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৬
নাটোরে যুবলীগের ৩ কর্মী হত্যার ঘটনায় মামলা

নাটোরের যুবলীগের তিন কর্মীকে গুলি করে হত্যার ঘটনায় অজ্ঞাত ১৫ জনকে আসামি করে মামলা হয়েছে।

নাটোর: নাটোরের যুবলীগের তিন কর্মীকে গুলি করে হত্যার ঘটনায় অজ্ঞাত ১৫ জনকে আসামি করে মামলা হয়েছে।

বুধবার (৭ ডিসেম্বর) দিবাগত রাতে নাটোর সদর থানায় নিহত রেদোয়ান আহমেদ সাব্বিরের মা রুখসানা বেগম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মামলায় বাদী অভিযোগ করেছেন, শনিবার (৩ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার সময় তার ছেলে রেদোয়ান আহমেদ সাব্বির ও তার দুই বন্ধু আব্দুল্লাহ ও সোহেল সদর উপজেলার কাফুয়া ইউনিয়নের তকিয়া বাজারে মান্নানের চায়ের দোকানে চা পান করছিলেন।

এসময় সাদা ও কালো রংয়ের দু’টি মাইক্রো ও হাইএস গাড়ি দোকানের সামনে এসে দাঁড়ায়। ১৫/১৬ জনের একটি সংঘবদ্ধ দল ওই গাড়ি থেকে নেমে র‌্যাব পরিচয় দিয়ে তাদের মারধর করে মাইক্রোবাসে উঠিয়ে রাজশাহীর দিকে চলে যান। ঘটনাটি প্রত্যক্ষদর্শীদের মুখে শোনার পর প্রতিটি থানাসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও কোথাও তাদের পাওয়া যায়নি।

পরে সোমবার (৫ ডিসেম্বর) সকাল ৯টার সময় দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার রাণীগঞ্জ কলাবাড়ী মাদ্রাসার পাশে শাহ পুকুর সংলগ্ন এলাকা থেকে তাদের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওসি আরো জানান, এর আগে নিহত সাব্বিরের মা রুখসানা বেগম রোববার (৪ ডিসেম্বর) রাতে বাদী হয়ে ওই তিনজনের নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় একটি জিডিও করেছিলেন।

খুব শিগগিরই এ ঘটনার রহস্য উদঘাটন করে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।