ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বরিশাল মুক্ত দিবসে বিজয় র‌্যালি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৬
বরিশাল মুক্ত দিবসে বিজয় র‌্যালি

৮ ডিসেম্বর পাকিস্তানী হানাদার বাহিনীর হাত থেকে মুক্ত হয় বরিশাল। এ উপলক্ষে বরিশালে বিজয় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

বরিশাল: ৮ ডিসেম্বর পাকিস্তানী হানাদার বাহিনীর হাত থেকে মুক্ত হয় বরিশাল। এ উপলক্ষে বরিশালে বিজয় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় বরিশাল নগরের বগুড়া রোডের সদর গার্লস স্কুলের সামনে থেকে বিজয় র‌্যালিটি বের করা হয়। যা নগরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বগুড়া রোডের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে গিয়ে শেষ হয়।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বরিশাল জেলা ও মহানগর শাখার উদ্যোগে আয়োজিত র‌্যালির প্রথমাংশে মুক্তিযোদ্ধা ও পেছনে মুক্তিযোদ্ধাদের সন্তানরা অংশ নেন।

পরে জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ ভবনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ বরিশাল জেলা ও মহানগর কমান্ড আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন মহানগর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোখলেছুর রহমান। এতে প্রধান অতিথি ছিলেন জেলা কমান্ডের কমান্ডার শেখ কুতুবউদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সেক্টরস কমান্ডারস ফোরামের বরিশাল বিভাগীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি প্রদীপ কুমার।  

সভায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সৈয়দ আনিস, মুক্তিযোদ্ধা কাওসার হোসেন, এমজি কবির ভুলু, এনায়েত হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৬
এমএস/বিএসকে/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।