ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

না’গঞ্জে ইসির সঙ্গে মেয়র প্রার্থীদের হৃদ্যতাপূর্ণ আলোচনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৬
না’গঞ্জে ইসির সঙ্গে মেয়র প্রার্থীদের হৃদ্যতাপূর্ণ আলোচনা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনের মেয়র প্রার্থীদের নিয়ে বৈঠক করেছে নির্বাচন কমিশন। নির্বাচন বিষয়ক আলোচনার জন্য আয়োজিত এ বৈঠকে অংশ নিয়েছেন প্রধান প্রধান প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা। মেয়র প্রার্থীদের এক টেবিলে বসার নজির এটিই প্রথম। আলোচনায় সবার মধ্যেই সৌহার্দ্য ও আন্তরিকতা লক্ষ্য করা গেছে।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনের মেয়র প্রার্থীদের নিয়ে বৈঠক করেছে নির্বাচন কমিশন। নির্বাচন বিষয়ক আলোচনার জন্য আয়োজিত এ বৈঠকে অংশ নিয়েছেন প্রধান প্রধান প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা।

মেয়র প্রার্থীদের এক টেবিলে বসার নজির এটিই প্রথম। আলোচনায় সবার মধ্যেই সৌহার্দ্য ও আন্তরিকতা লক্ষ্য করা গেছে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বেলা সোয়া ১১টার দিকে জেলা নির্বাচন কমিশন কার্যালয়ে এ বৈঠক হয়। নির্বাচন কমিশনার (ইসি) জাবেদ আলীর সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী, বিএনপির অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান,  ইসলামী আন্দোলনের মুফতি মাসুম বিল্লাহ, ইসলামী ঐক্যজোটের এজহারুল ইসলাম, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির মাহাবুবুর রহমান ইসমাইল, লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) কামাল প্রধান ও বাংলাদেশ কল্যাণ পার্টির রাশেদ ফেরদাউস।
 
বৈঠকে নির্বাচনের আচরণবিধি মেনে চলা, প্রার্থীদের অভিযোগ ও নির্বাচন সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন ইসি জাবেদ আলী। এতে অংশ নেওয়া প্রার্থীদের কাউকে কারও বিরুদ্ধে তেমন কোন অভিযোগ করতে দেখা যায়নি। বরং প্রত্যেক প্রার্থীকে দেখা গেছে পরস্পর কুশল বিনিময় করতে।

কেবল প্রার্থীদের মধ্যে নয়, সৌহার্দ্য ও আন্তরিকতাপূর্ণ কুশল বিনিময় দেখা গেছে নির্বাচন অফিসের ভেতরে ও বাইরে অবস্থানরত নেতাকর্মীদের মধ্যেও। তারা প্রত্যেকে নিজেদের খোঁজখবর ও অবস্থা জানছিলেন এবং জানাচ্ছিলেন।  

নেতাকর্মীরা জানান, ভোটের লড়াইয়ে একে অন্যের প্রতিদ্বন্দ্বী হলেও এখানে সবাই একে অপরের বন্ধু। নারায়ণগঞ্জের উন্নয়নের স্বার্থেই তারা নির্বাচনে অংশ নিচ্ছেন, আর তাই সকলের ধ্যান-ধারণাকে এক করে সবাই নারায়ণগঞ্জবাসীর পক্ষে কাজ করতে চান।

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।