ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কুড়িগ্রামে দুর্নীতি বিরোধী দিবস পালিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২১ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৬
কুড়িগ্রামে দুর্নীতি বিরোধী দিবস পালিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘দুর্নীতির বিরুদ্ধে এক সঙ্গে’-স্লোগানে কুড়িগ্রামে নানা আয়োজনে পালিত হয়েছে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস।

কুড়িগ্রাম: ‘দুর্নীতির বিরুদ্ধে এক সঙ্গে’-স্লোগানে কুড়িগ্রামে নানা আয়োজনে পালিত হয়েছে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস।

এ উপলক্ষে বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকাল ১১টার দিকে টিআইবি-সনাক কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়।

পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনার চত্বরে গিয়ে মানববন্ধনে মিলিত হয়।

দুর্নীতি বিরোধী এসব আয়োজনে অংশ নেয়-টিআইবি-সনাক, ইয়েস গ্রুপ সলিডারিটি, জীবিকা, এএফএডি, হ্যান্ডিক্যাপ ইন্টারন্যাশনাল, আরডিআরএস, জাতীয় মহিলা পরিষদ, ইএসডিও, ফ্রেন্ডশিপসহ বিভিন্ন সামাজিক এবং শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষকরা।
 
এসময় সচেতন নাগরিক কমিটির সভাপতি অ্যাডভোকেট এনামুল হক চৌধুরী চাঁদের সভাপতিত্বে বক্তব্য রাখেন-জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এনামুল হক, জেলা তথ্য অফিসার শাহাজাহান আলী, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সামিউল হক নান্টু, কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি মমিনুল ইসলাম মঞ্জু, নারী পরিষদের সহ সভাপতি রওশন আরা চৌধুরী, প্রবীণ হিতৌষী সংঘের সাধারণ সম্পাদক আফতাব হোসেন, সাংবাদিক ইউসুফ আলমগীর, জীবিকার পাপন সরকার ও সলিডারিটির বদরুন্নেসা বিথী প্রমুখ।

৯ ডিসেম্বর আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস। বিশ্বের বিভিন্ন দেশের মতো বাংলাদেশেও যথাযোগ্য গুরুত্বের সঙ্গে দিবসটি পালিত হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৬
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।