ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাতক্ষীরার ৫ নারী পেলেন শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৬
সাতক্ষীরার ৫ নারী পেলেন শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাতক্ষীরার পাঁচ নারীকে শ্রেষ্ঠ জয়িতা হিসেবে সম্মাননা দেওয়া হয়েছে।

সাতক্ষীরা: সাতক্ষীরার পাঁচ নারীকে শ্রেষ্ঠ জয়িতা হিসেবে সম্মাননা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তাদের এ সম্মাননা দেওয়া হয়।

চাকরি ও শিক্ষা ক্ষেত্রে সাফল হওয়ায় আশাশুনি উপজেলার জোহরা বেগম, সফল জননী হিসেবে দেবহাটা উপজেলার ফাতেমা খাতুন, নির্যাতনের বিভীষিকা মুছে নতুন করে পথচলায় আশাশুনি উপজেলার তাসলিমা খাতুন, সমাজ উন্নয়নে বিশেষ ভূমিকা রাখায় শ্যামনগরের দেলোওয়ারা বেগম ও অর্থনৈতিকভাবে সাফল্য অর্জন করায় সদর উপজেলার সখিনা খাতুন এ সম্মাননা পেয়েছেন।

জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তারাময়ী মুখার্জির সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন।

এসময় সনাক সাতক্ষীরার সভাপতি ড. দিলারা বেগম ও সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আব্দুল হামিদসহ অনেকে বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, নারীদের এগিয়ে নেওয়ার বিকল্প নেই। নারীদের এগিয়ে নিয়ে সামাজিক সমতা প্রতিষ্ঠা করতে সক্ষম হলেই দেশের উন্নয়ন সম্ভব।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৬
আরবি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।