ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রূপগঞ্জে মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৬
রূপগঞ্জে মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আনোয়ার হোসেন রাজিব নামে এক মাদক ব্যবসায়ীকে এক বছর ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ ও ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।  

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে আনোয়ার হোসেন রাজিব নামে এক মাদক ব্যবসায়ীকে এক বছর ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ ও ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।  

 

বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইদুল ইসলাম এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত আনোয়ার হোসেন রাজিব উপজেলার দিঘীবরাব এলাকার আলীম মোহাম্মদের ছেলে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, আনোয়ার হোসেন দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করছিলেন। দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে দিঘীবরাব এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৮ পিস ইয়াবা উদ্ধ‍ার করা হয়।

পরে বিকেলে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত তাকে এক বছর ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ ও ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ডাদেশ দিয়ে নারায়ণগঞ্জ জেলা কারাগারে পাঠান।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৬
বিএসকে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।