ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

উত্তরায় চার প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৫ হাজার টাকা জরিমানা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৬
উত্তরায় চার প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৫ হাজার টাকা জরিমানা

উত্তরায় চার প্রতিষ্ঠানকে দুই লাখ পাঁচ হাজার টাকা জরিমানা করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

ঢাকা: উত্তরায় চার প্রতিষ্ঠানকে দুই লাখ পাঁচ হাজার টাকা জরিমানা করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান রুবেল এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক আব্দুল জব্বার মন্ডল এ অভিযান পরিচালনা করেন।



এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান রুবেল জানান, উত্তরায় অবস্থিত লা-বাম্বা রেস্টুরেন্টকে অস্বাস্থ্যকর পরিবেশ এবং মেয়াদ উর্ত্তীণ খাবার বিক্রি করায় প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক মো. জয়নাল আবেদীনকে এক লাখ টাকা এবং ভাগ্যকুল মিস্টান্ন ভাণ্ডারে পণ্যে মূল্য, উৎপাদন ও মেয়াদ উর্ত্তীণের তারিখ লিপিবদ্ধ না করায় ব্যবস্থাপক বিনয় রায়কে ৫৫ হাজার টাকা ও মেড মার্টে মেয়াদ উর্ত্তীণ ওষুধ মজুদ ও বিক্রয় করায় ব্যবস্থাপক সৈয়দ মাহবুব আলমকে ৫০ হাজার টাকা, নবাবী সুইটস হাউসকে মেয়াদ উর্ত্তীণ খাবার পণ্য রাখায় ব্যবস্থাপক মো. শফিকুর রহমানকে ৩০ হাজার টাকা করে সর্বমোট দুই লাখ ৩৫ হাজার টাকা জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুর জব্বার মন্ডল।

ঢাকা মহানগর এলাকায় এপিবিএন-৫ এর ভেজাল বিরোধী অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে বলেও জানান সহকারী পুলিশ সুপার।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৬
পিআর/আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।