ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রোকেয়া দিবসে নারী সংহতির দিনব্যাপী কর্মসূচি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৬
রোকেয়া দিবসে নারী সংহতির দিনব্যাপী কর্মসূচি

‘প্রাণ-প্রকৃতি ও সুন্দরবন রক্ষায় নারী-পুরুষ জনতার ঐক্য চাই’ আহ্বানে রোকেয়া দিবস উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি, র‌্যালি ও মুক্ত আলোচনাসহ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি নিয়েছে নারী সংহতি।

ঢাকা: ‘প্রাণ-প্রকৃতি ও সুন্দরবন রক্ষায় নারী-পুরুষ জনতার ঐক্য চাই’ আহ্বানে রোকেয়া দিবস উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি, র‌্যালি ও মুক্ত আলোচনাসহ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি নিয়েছে নারী সংহতি।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হলের রোকেয়া বেদীতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করবেন নারী সংহতির নেতা-কর্মীরা।

এদিন সকাল ৯টায় সংগঠনের সভাপতি শ্যামলী শীলের নেতৃত্বে একটি র‌্যালি বের হবে। এতে উপস্থিত থাকবেন নারী সংহতির সাধারণ সম্পাদক অপরাজিতা দেব, সাংগঠনিক সম্পাদক জান্নাতুল মরিয়ম, প্রচার-প্রকাশনা সম্পাদক কানিজ ফাতেমাসহ অন্যান্য নেতা-কর্মীরা।

দিনব্যাপী কর্মসূচির দ্বিতীয়ভাগে বিকেল ৫টায় নারী সংহতির হাতিরপুল কার্যালয়ে ‘রোকেয়ার নারী, পরিবেশ ও রাষ্ট্র ভাবনা’ শীর্ষক মুক্ত আলোচনা অনুষ্ঠিত হবে। এতে মূল বক্তা হিসেব আলোচনা উত্থাপন করবেন সংগঠনের সাধারণ সম্পাদক অপরাজিতা দেব।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৬
পিআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।